বাংলাদেশ পুলিশ বাহিনী ইতিমধ্যে করোনা সংকটে বিশ্বে দৃষ্টান্ত স্হাপন করেছে – বেনজীর আহমদ এমপি

0
143

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি – ধামরাইয়ে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি র বক্তব্যে তিনি এ’কথা বলেন।

বৈশ্বিক মহামারি করোনা (কোভিড-১৯) দূর্যোগ মোকাবেলায় “উত্তরণ ফাউন্ডেশন” প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর উদ্যোগে খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় হিজড়া, বেদে, গ্রামপুলিশ, মসজিদের ঈমাম ও কর্মহীন পাঁচ শতাধিক শতাধিক পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (২৩শে মে) দুপুরে ধামরাই উপজেলার কালামপুর আমাতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আয়োজিত ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

বাংলাদেশ পুলিশ করোনা সংকটে বিশ্বে দৃষ্টান্ত স্হাপন করেছে-এমপি বেনজীর আহমদ।

করোনা দুর্যোগ মোকাবেলায় ধামরাইয়ে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা কর্মসূচী ও ঈদ’ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ঢাকা রেঞ্জ এর ডিআইজি হাবিবুর রহমান ,বিপিএম (বার)পিপিএম (বার) এ’সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি’ আলহাজ্ব বেনজীর আহমদ বলেন-
বাংলাদেশ পুলিশ বাহিনী ইতিমধ্যে করোনা সংকট মোকাবেলায় বিশ্বে দৃষ্টান্ত তৈরী করেছে”পুলিশ হল দেশ ও জাতির রক্ষাকবজ”দেশের ক্রান্তিকালে তারাই মূখ্যভুমিকা পালন করছে”দেশ ও জনগনের সেবায় তারা সবসময় নিজের চিন্তা না করে জনকল্যানের কাজ করে যাচ্ছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলার এসপি মারুফ হোসেন সরদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক, ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্রসাহা,আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু,সাভার থানার অফিসার ইনচার্জ (ওসি) এফ এম সায়েদ, ডিবি ওসি আবুল বাশার’ পুলিশ পরিদর্শক (অপারেশন) মাসুদুর রহমান ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা,আওলামী লীগ নেতা প্রভাষক আওলাদ হোসেন, ধামরাই উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিল্লাল হোসেন,’সুতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা সহ অন্যান্য বিশেষ ব্যক্তিবর্গ।

এসময় উত্তরণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী পেয়ে কর্মহীন অসহায় লোকজন সন্তোষ প্রকাশ করে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) সহ ফাউন্ডেশনের পরিচালকগণকে ধন্যবাদ জানান।