ভোর ৫:২৫ শনিবার ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

সৈয়দপুরে চিকলী নদীতে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ৬, ২০১৭ , ৫:২৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি: সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কিশোর হাসানুর রহমানের (১৪) মরদেহ  পাওয়া গেছে। নিখোঁজের প্রায় ২৮ ঘন্টা পর তাঁর লাশটি উদ্ধার করা হয়েছে।আজ (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৫টার দিকে চিকলী নদীতে সৈয়দপুর-রংপুর মহাসড়কের ওপর থাকা চিকলী ব্রীজ থেকে ৫ শ’ গজ ভাটিতে তাঁর লাশ ভেসে উঠে।
উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ী আবাসনে (গুচ্ছগ্রাম) বাসিন্দা মজিবর রহমানের ছেলে হাসানুর রহমান। গত বুধবার দুপুর আনুমানিক ১টায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলীবাজার সংলগ্ন চিকলী নদীতে দুই বন্ধুসহ গোসল করতে নেমে ব্রীজের রেলিং থেকে নিচে পানিতে লাফিয়ে পড়ে নিখোঁজ হয়েছিল কিশোর হাসানুর রহমান। পরে খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা রংপুর থেকে আসা ডুবুরি দলের সহযোগিতায় হাসানুর রহমানকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। এ ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা তাঁর খোঁজে নির্ঘূম রাত যাপন করেন। আর গতকাল (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৫টায়  চিকলী ব্রীজ থেকে ভাটির ৫শ’ গজ দূরে তাঁর লাশ ভেসে উঠে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম জানান, কিশোর হাসানুর রহমান নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।  কিশোর হাসানুরের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

Comments

comments