দেশজুড়ে

নাটোরে ছিনতাই হওয়া প্রাইভেট কার পাবনায় উদ্ধার, আটক পাঁচ

  • 59
    Shares

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বড়াইগ্রাম থেকে যাত্রীবেশী দুর্বৃত্তদের ছিনতাই করা একটি প্রাইভেট কার পাবনা থেকে উদ্ধার করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ পাঁচ ছিনতাইকারীকে আটক করছে। শনিবার দুপুরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রেস ব্রিফিং এ তথ্য জানান ।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, চলতি বছরের ১২ মে এক দুর্বৃত্ত সাভার থেকে রনি নামের এক রেন্ট এ কার চালকের টয়োটা কোম্পানির তৈরি কার (ঢাকা মেট্রো-গ-৩১-৯১৪৮) ভাড়া করে পাবনায় আসে। সেখানে কারের ভাড়া পরিশোধ করতে সে গাড়ী থামায়। পরে সেখান থেকে একজনকে তুলে নেয়। এরপর দাশুড়িয়া এলাকায় আসার পর তারা ড্রাইভার রনির উপর হামলা করে তার হাত মুখ স্কচ টেপ দিয়ে বেধে ফেলে। সেখানে আরো তিনজন গাড়ীতে উঠে। সেখান থেকে নাটোর রোড ধরে কিছুদূর আসার পর তারা ড্রাইভার রনিকে গাড়ী থেকে ফেলে দিয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায়। এরপর রণি এলাকাবাসীর সহায়তায় বড়াইগ্রাম থানায় এসে অভিযোগ করলে পুলিশ দ্রুত তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় ১৭ মে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় পাবনা সদর থেকে জাহাঙ্গীর হোসেন জ্যাককে আটক করে তার কাছ থেকে লুণ্ঠিত কারটি উদ্ধার করা হয়। পরবর্তীতে ধারাবাহিক অভিযান পরিচালনা করে ১৯ এবং ২০ মে ঢাকার আশুলিয়া থেকে হৃদয় (২২), সোহেল (২৬), মাহবুব শাওন (২০) ও আশরাফুল নামে ৪ ডাকাতকে আটক করা হয়। পরে তাদের আদালতে নেয়া হলে তারা সেখানে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করলে তাদের জেল হাজতে পাঠানো হয়।


  • 59
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button