ধামরাই ইউনিয়নের ৩০ জন ঈমামদের মাঝে এমপি’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

0
78

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক  : শনিবার (২৩শে মে ২০২০ খ্রীস্টাব্দ) –
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ঢাকা ২০ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর নিজ অর্থায়নে ধামরাই ইউনিয়ন এর সকল মসজিদের ঈমামদের মাঝে ঈদ সাামগ্রী বিতরণ করা হয়েছে।

মানবতার মায়ের মানবিক সহায়তা।মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ধামরাই উপজেলাস্হ ধামরাই ইউনিয়নের ৩০ টি মসজিদের ইমামদের ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এম পি ঈদ উপহার হিসাবে প্রত্যেক মসজিদের ইমাম কে ২ কেজি পোলাওর চাউল,১ কেজি চিনি,২ টি মসলার গুঁড়া প্যাকেট,তেল ১লিটার,গুঁড়া দুধ ১প্যাকেট আজ শনিবার (২৩শে মে ২০২০ খ্রীস্টাব্দ) ধামরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাবদ্দিনের মাধ্যমে বিতরণ করা হয়।

এ’সময় ধামরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাবদ্দিন বলেন – ধন্যবাদ মাননীয় এম পি মহোদয় আপনার মানবিক সহায়তা ইমামদের হাতে তুলে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

বলেন- করোনা প্রকোপে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ মানুষ ও অন্যান্য শ্রেণী-পেশার মানুষ যাতে ঈদ আনন্দ উপভোগ করতে পারে তাই মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিজ তহবিল থেকে আপনাদের জন্য ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন যাহা আমি আপনাদের মাঝে পৌঁছে দিলাম । ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্যই মানণীয় এমপি মহোদয় এর এ প্রয়াস। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারলেই তাদের এ প্রয়াসের সার্থক হবে বলে মন্তব্য করেন তিনি ।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সময়ে আমরা একটি সংকটকাল অতিক্রম করছি৷ তার সুদক্ষ নেতৃত্বে ইনশাল্লাহ আমরা এই সংকটকে অতিক্রম করতে পারবো। এক্ষেত্রে সাধারণ মানুষের উচিত হবে কঠোরভাবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকার প্রদত্ত দিক নির্দেশনা মেনে চলা। এসবের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।