পার্বতীপুর উপজেলার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে জাকারিয়া জাকিরের খাদ্য সামগ্রী বিতরণ

0
140

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পৌরসভার এলাকার বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক তরুণ রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির।

গত মঙ্গলবার দুপুর ১২টায় পার্বতীপুর উপজেলার পৌরসভার এলাকার বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জাকির। জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জাকির বলেন, প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদেরকে নিয়ে অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে চলছি এবং এই মহামারী শেষ না হওয়া পর্যন্ত আমার এই সহযোগিতা অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, আলু ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুর রহমান, পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ইলিয়াস হায়দার বাসার, যুগ্ন আহ্বায়ক মোঃ জহুরুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ আশিকুজ্জামান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল, ফুলবাড়ী স্বেচ্ছাসেবকলীগ নেতা ফিজার, আলম, আরমিয়া সরকার, ফুলবাড়ী উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ মামুন, জুয়েল সহ সংগঠনের সকলনেতা কর্মী উপস্থিত ছিলেন। এছাড়া প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।