দেশজুড়ে

ডাঃ মুরাদ হাসানের নির্দেশনায় দরিদ্র কৃষাণীর ধান কেটে দিলেন উপজেলা ছাত্রলীগ

  • 4
    Shares

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমনে কারণে সারাদেশে কৃষকদের ধান কাটতে শ্রমিক সংকট দেখা দিয়েছে কৃষকদের। ইতিমধ্য প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষি মন্ত্রণালয় থেকে দেশের বিভিন অঞ্চল ধান কর্তনর জন্য আধুনিক ৪ শতাধিক মেশিন ও শ্রমিক পাঠিয়েছেন হাওড় অঞ্চলে।

এরই ধারাবাহিতকায় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসানের নির্দেশনায় কৃষাণীর পাশে দাঁড়িয়েছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ছাত্রলীগের নেতা-কর্মীরা আজ বুধবার (৬ মে) কৃষাণীর ধান ও অন্য কৃষকের কেটে দিলেন বাংলাদেশ ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী শরীফ আহাম্মেদ নিরব এর নেতৃত্বে অন্তত ২৫ জন নেতাকর্মী নিয়ে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার বাউসী দক্ষিণ পাড়া গ্রামের দরিদ্র কৃষাণী কছিরন বেওয়ার ও অন্য কৃষকের মোট এক বিঘা জমির ধান কেটে ও মাড়াই করে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

কৃষাণী কছিরন বেওয়ার ও অন্য কৃষকের ধান কেটে দিয়ার বিষয়ে জানতে চাইলে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী শরীফ আহাম্মেদ নিরব বলেন,করোনাভাইরাসের কারণে সারাদেশে কৃষকদের ধান কাটতে শ্রমিক সংকট দেখা দিয়েছে। কৃষক বান্ধব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং তথ্য
প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি’র নির্দেশনায় আমরা কৃষাণীর ও কৃষকদের পাশে দাঁড়িয়েছি।


  • 4
    Shares

Related Articles