মুন্সীগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন

0
102

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: গতকাল ১৯ই নভেম্বর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপÍাহ উপলক্ষে মুন্সীগঞ্জে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে “ প্রশিক্ষণ, পরিকল্পনা, প্রস্তুতি, দূর্যোগ মেকাবেলায় আনবে গতি” এই স্লোগানকে সামনে রেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের মাননীয় জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, জেলা সিভিল সার্জন ডাঃ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালক মোহাম্মদ শাহ আলম, মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপসহকারী পরিচালক মোহাম্মদ আবুবকর জামান, মুন্সীগঞ্জের খবর পত্রিকার সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. আনিচুর রহমান সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন পেশাজীবি মানুষসহ, সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অবদান ও সচেতনতামূলক বিভিন্ন আলোচনা করেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপÍাহ আগামী ২১ নভেম্বর নভেম্বর পর্যন্ত চলবে এ সপ্তাহ।