ধামরাইয়ে অসহায় হিজড়া সম্প্রদায়ের পাশে বিলট্রেড গ্রুপ

0
139

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি – করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর বিস্তার রোধে সারাদেশে লকডাউন চলছে। করোনার পরিস্থিতির কারণে দেশের অধিকাংশ শ্রেণী-পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে, এমনকি হিজড়া সম্প্রদায়ের মানুষ। করোনা কালে রাস্তায় বের হতে পারছে না ধামরাইয়ের হিজড়া সম্প্রদায়। ফলে চরম দুর্দিন কাটছে তাদের। এমন অবস্থায় হিজড়া সম্প্রদায়ের পাশে এসে দাঁড়িয়েছে বিলট্রেড গ্রুপের চেয়ারম্যান ও চ্যানেল নাইন এর ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ধামরাইয়ের কৃতি সন্তান মোঃ এনায়েতুর রহমান বাপ্পী।

শুক্রবার (২২শে মে ২০২০ খ্রীস্টাব্দ) রাতে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার সহযোগিতায় বিলট্রেড গ্রুপের চেয়ারম্যান এনায়েতুর রহমান বাপ্পি এর অর্থায়নে ধামরাই থানা চত্তরে ৩১ জন হিজড়া সম্প্রদায়ের মাঝে জনপ্রতি ২ হাজার ৫ শত টাকা করে বিতরন করা হয়।

এ সময়ে উপস্থিত আরো ছিলেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন, পুলিশ পরিদর্শক (অপারেশন) মাসুদুর রহমান সহ থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

হিজড়া সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরন কালে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা বলেন করোনার কারণে কেউ আতঙ্কিত হবেন না, সচেতন হোন, স্বাস্থবিধি ও সরকারি নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রাখুন।সকলে মিলে সরকারী নির্দেশনা মেনে চলি। অযথা কেউ ঘুরাফেরা না করি। নিজের পরিবারকে নিরাপদে রাখতে ঘরে থাকি। অন্যদেরকে সুস্থ ও নিরাপদ রাখতে সহায়তা করি। আর এক সাথে করোনা ভাইরাসকে জয় করে দেশকে গড়ে তুলি।