গোবিন্দগঞ্জে ২’শ পিস ইয়াবাসহ গ্রেফতার-১

0
131

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে ২’শ পিস ইয়াবাসহ প্রতারকচক্র কথিত জ্বীনের বাদশা হিসেবে খ্যাত রহিম বাদশাকে (৩০) হাতে-নাতে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে গোবিন্দগঞ্জ থানার এসআই শফিকুলের নেতৃত্বে একটি টিম দরবস্ত ইউপি’র বিশ্বনাথপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী প্রতারক জ্বীনের বাদশা চক্রের সক্রীয় সদস্য রহিম বাদশাকে তার নিজ বাড়ি হতে ২’শ পিস ইয়াবাসহ আটক করে। এসময় তার সহযোগী অপর আসামী বুলু পালিয়ে যায়। গ্র্রেফতারকৃত রহিম বাদশা উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনর্চাজ একেএম মেহেদী হাসান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামী একজন পেশাদার জ্বীনের বাদশা ও মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। উক্ত আসামীর বিরুদ্ধে কুমিল্লা, বরগুনা, বগুড়া ও গাইবান্ধা জেলায় মাদক, জ্বীনের বাদশা হিসেবে প্রতারণা এবং নারী ও শিশু নির্যাতন আইনের মোট ৭টি মামলা বিচারাধীন আছে। একটি ওয়ারেন্ট মুলতবি ছিল। এছাড়াও তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।