করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে হাবিবুল বাশার

0
101

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন টাইগার ক্রিকেটের সাবেক অধিনায়ক ও জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার। গেল সোমবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি ভর্তি হন। গত ৯ নভেম্বর দুপুর থেকে শরীরে প্রচণ্ড জ্বর অনুভব করেন হাবিবুল বাশার। শরীরে করোনা হানা দিল কিনা এমন সন্দেহে পরদিন নমুনা দিলে ১১ নভেম্বর জানতে পারেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

ফুসফুসের ইনফেকশন বেড়ে যাওয়ায় গত সোমবার হুট করেই স্বাস্থ্যের চরম অবনতি হয় করোনাক্রান্ত হাবিবুল বাশারের। উদ্ভুত পরিস্থিতিতে চিকিৎসকের পরামর্শে বাশার তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি হন। ক্রিকেটভিত্তিক অনলাইন পোর্টাল ক্রিকবাজকে বাশার জানান, ‘সোমবার আমি হাসপাতালে ভর্তি হয়েছি। ডাক্তার বলেছেন, আমার ফুসফুসে ইনফেকশন বেড়েছে এবং আমি যেন দ্রুত হাসপাতালে ভর্তি হই। ফুসফুসে সমস্যার কারণে জ্বরটা ছাড়ছিল না। তবে এই মুহূর্তে আমার জ্বর নেই।’

তিনি আরো বলেন, ‘আমি এখন সম্পূর্ণ সুস্থ। শ্বাস নিতেও কোনো সমস্যা হচ্ছে না। আশা করছি, শনিবার হাসপাতাল ছাড়তে পারবো।’ বিসিবি প্রেসিডেন্টস কাপ চলাকালীন এবং ক্রিকেটারদের চলমান অনুশীলনেও গেল কয়েক সপ্তাহ মাঠে ছিলেন হাবিবুল বাশার সুমন।