রামগঞ্জে কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা

0
103

পারভেজ হোসাইন: আসন্ন রামগঞ্জ পৌরসভা নির্বাচনে পৌর ০৯ নং ওয়ার্ড মধ্য আঙ্গারপাড়া, জগতপুর, পৌর দরবেশপুর এলাকাবাসীর উদ্যোগে সম্ভাব্য ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর বিজয়ের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৮ই নভেম্বর সন্ধ্যায় মধ্য আঙ্গারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কাজী বাড়ি মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সাবেক পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিব পাটওয়ারীর সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাশেদ কাজীর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভ। আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইমন আহমেদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ফরিদ খলিফা, লামচর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলো গাজী, জি এম টেইলার্স এর স্বত্বাধিকারী জাহাঙ্গীর আলম, তোফায়েল আহমেদ, দরবেশপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নয়ন হোসেন, জনসেবা ক্লাবের সভাপতি সজিব আহমেদ, মাষ্টার জসিম উদ্দিন, মাহবুব আলম, ছাত্রলীগ নেতা তামিম চৌকিয়া সহ প্রমুখ।

এসময় কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভ বলেন, অসহায় গরীব মেহনতী মানুষের সেবা করার জন্যই প্রার্থী হয়েছে। পৌরসভার গুরুত্বপূর্ণ এই ৯ নং ওয়ার্ড। এই ওয়ার্ডকে ঢেলে সাজানো আমার নৈতিক দায়িত্ব। অতএব তৃণমূল মানুষের দোয়া ও সহযোগিতা পেলে আশা করি আমি সফল হবো ইনশাল্লাহ। তিনি আরো বলেন, আমার ব্যক্তিগত বাজেটের অর্থ গরিব, অসহায় ও বেকার যুবকদের মাঝে বিলিয়ে দেব। মাদক সন্ত্রাস ইভটিজিং নির্মূলেও থাকবে আমার স্বতস্ফূর্ত ভূমিকা এবং রাস্তাঘাট, স্কুল মাদ্রাসা মসজিদ নির্মান ও সংস্কারেও থাকবে অতুলনীয় ভূমিকা।