শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

0
97

মোঃ ওমর ফারুকm শরীয়তপুর প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষ থেকে দরিদ্র কর্মহীন ও অসহায় পরিবারদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষ থেকে শরীয়তপুর জেলার সদর উপজেলা ডামুড্যা উপজেলা গোসাইরহাট উপজেলা নড়িয়া উপজেলা জাজিরা উপজেলা ও ভেদরগঞ্জ উপজেলায় দরিদ্র কর্মহীন ও অসহায় পরিবারদের মাঝে ঈদ সামগ্রীগুলো বিতরণ করা হয়।

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক এস এম আবুল কালাম আজাদ এর নির্দেশে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলেন এর শরীয়তপুর জেলা সভাপতি ও সাংবাদিক মোঃ ফারুক আহম্মেদ মোল্লাকেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হাওলাদারশরীয়তপুর জেলার সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক ইয়ামিন কাদের নিলয়উপদেষ্টা পরিষদের সদস্য ও সাংবাদিক শফিকুল ইসলাম শপন সরকার।

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক এস এম আবুল কালাম আজাদ মুঠোফোনে জানান আমি লকডাউনের কারণে ঢাকা থেকে আসতে পারছিনা।শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর মাধ্যমে আমার বিভিন্ন সময়ে দেশের ক্রান্তিকালে সাধারন খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

আজ শরীয়তপুর জেলার ৬টি উপজেলায় দরিদ্র কর্মহীন ও অসহায় পরিবারদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।এর আগে বিভিন্ন ৬টি উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।এর ধারাবাহিকতা অব্যহত থাকবে। সমাজের বৃত্তবান প্রতি আহ্বান আপনারা এগিয়ে আসুন দেশের এই ক্লান্তিকালে মানুষ মানুষের জন্য কিছু করার লক্ষ্যে আপনারা কেউ চাইলে আমাদের সঙ্গে শরিক হতে পারেন।পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করছি।