দেশজুড়ে

পুঠিয়ায় গত ছয়দিনে করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ জনে


পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় নতুন করে নারায়নগঞ্জ ফেরত আরও একজন গার্মেন্টস শ্রমিকের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো মোট আটজনে। গত ৬দিনে নতুন শনাক্ত করা রোগীর সংখ্যা তিনজন। ওই পরিবারগুলোকে লকডাউন করে রোগীদের বাড়িতেই আইসোলেশনের রাখা হয়েছে। তবে আগের পাঁচজনকে নিজ বাড়িতে আইসোলেশনে প্রাথমিক চিকিৎসায় করোনা মুক্ত তাদের পরিবারের লকডাউন তুলে নেয়া হয়েছে।বর্তমানে তারা সুস্থ্য রয়েছেন।

শনিবার (২৩ মে) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমা আকতার বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত রোগী উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামের চান্দু মন্ডলের ছেলে পোশাক শ্রমিক আবুল কালাম (৪০)। তিনি গত ১৭ মে নারায়নগঞ্জ ফতুল্লা এলাকা থেকে বাড়ি ফিরেছেন। বাড়ি আসার পরদিন ১৮ মে তার নমুনা সংগ্রহ করা হয় এবং ২২ মে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামান বলেন, গত ৬দিনে নতুন করে ৩জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। তাদের বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে। সেই সাথে পরিবারগুলোকে সার্বিক খাদ্য সহায়তা নিশ্চিত করা হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button