চারঘাটে  পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

0
96

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলমের রোগমুক্তি কামনায় রাজশাহীর চারঘাট উপজেলার নন্দন গাছি এলাকাধীন মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের আয়োজনে দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) তার নির্বাচনী এলাকায় প্রতিমন্ত্রীর করোনা থেকে আরোগ্য কামনায় এ দোয়া অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৩ নভেম্বর) শাহরিয়ার আলম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার তথ্যটি নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে নিশ্চিত করেন যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এরপর থেকে শাহরিয়ার আলমের নির্বাচনী এলাকা চরঘাট-বাঘার শত শত মানুষ তার সুস্থতা কামনা করে ফেসবুকে স্ট্যাটাসসহ শনিবার (১৪ নভেম্বর) থেকে প্রায় প্রতিদিন বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ও মসজিদে দোয়া মাহফিল এর আয়োজন করে আসছে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা,

এরই অংশ হিসেবে নন্দন গাছি মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর আয়োজনে বিদ্যালয়ের একটি কক্ষে শাহরিয়ার আলমের রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহণ করেন অত্র কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর সাত্তার, প্রতিষ্ঠাতা সদস্য জনাব মোঃ দিদার হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমানসহ অত্র কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মফিজুল ইসলাম সহ সকল ম্যানেজিং কমিটির সদস্য মুক্তিযোদ্ধা, শিক্ষক, কর্মকর্তা কর্মচারী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়ার পূর্বমুহূর্তে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের বিভিন্ন সময় জনগণের পাশে থাকা ও করোনাকালীন সময় সাহায্য সহযোগিতার কথা তুলে ধরেন,

প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে বিদ্যালয়ের পক্ষ থেকে তবারক বিতরণের মাধ্যমে আয়োজন এর সমাপ্তি ঘোষণা করেন।