সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ ,বাড়ী-ঘর ভাঙচুর

0
78

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছে । সোমবার সন্ধ্যা ৭ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া গ্রামের সেলিম ও শামীম গ্রুপের মধ্যে এ সঘর্ষের ঘটনা ঘটে ।

এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার সকালে মুজিবুর রহমানের বাড়ী-ঘর ভাঙচুর করে এবং দু’পক্ষই ফের মুখোমুখী হলে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে ।

পুলিশ ও এলাকাবাসী জানায়,জমি দখল ও বিভিন্ন হাউজিং কোম্পানীর মাটি ভরাট নিয়ে চালতিপাড়া গ্রামের মৃত মনতাজ উদ্দিনের ছেলে মো.সেলিম এবং একই গ্রামের মৃত লালচান শেখের ছেলে লিটন শেখের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে । সেই বিরোধের জেড় ধরেই সোমবার সন্ধ্যায় দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষের মধ্যে সংষের ঘটনা ঘটে । এ সময় লিটন শেখ(৩০),পলাশ(৩০),সজিব(৩২),মুজিবুর রহমান(৫০),অনিক(২৩) আহত হয় । আহতদের বেশীর ভাগই ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে । তবে গুরুতর আহত লিটন শেখের অবস্থা আশষ্কা জনক।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আজাহারুল ইসলাম ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, বিভিন্ন হাউজিংয়ের মাটি ভরাট ও আধিপত্য নিয়েই মুলত এ ঘটনা ঘটেছে । এ ঘটনায় লিটন শেখ লাইফ সাপোর্টে চিকিৎসাধীন আছে । লিটন শেখের ভাই শামীম শেখ বাদী হয়ে মামলা করেছে এবং ১ জন আটক আছে ।