ধামরাই পৌর এলাকায় ঢাকা জেলা পরিষদের অর্থায়নে ৩ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

0
107

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই পৌর এলাকায় ঢাকা জেলা পরিষদের অর্থায়নে প্রায় তিন কোটি টাকা ব্যয়ে ধামরাই পৌর এলাকায় তিনটি আরসিসি ও কার্পেটিং রাস্তা, একটি আরসিসি ড্রেন, একটি মসজিদ ও একটি মাদ্রাসার ভবন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৫ই নভেম্বর) সকালে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

এ সময় এমপি বেনজীর আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র গোলাম কবির মোল্লা ধামরাই পৌরসভাসহ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের চিত্র তুলে ধরেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, জেলা পরিষদের কর্মকর্তা নজরুল ইসলাম, জেলা পরিষদের মহিলা সদস্য নাসিমা বেগম. পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ প্রমূখ।