দেশজুড়ে

যুক্তরাষ্ট্র প্রবাসীর উদ্দ্যোগে ৬০ অসহায় পরিবারের ঈদ উপহার বিতরন

  • 7
    Shares

কামাল হোসেন, সুনামগঞ্জ : যুক্তরাষ্ট্র প্রবাসীর উদ্দ্যোগে সুনামগঞ্জে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাব ও সংকট কালীন সময়ে কর্মহীন হয়েপড়া অসহায় ও হতদরিদ্র ৬০ টি পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরনক করা হয়েছে।

২২ মে শুক্রবার সুনামগঞ্জ জেলার গৌরারং ইউনিয়নের ৯নং ওয়ার্ড এর আহমদাবাদ ইচ্ছারচর গ্রামের অসহায় মানুষ এর মাঝে দয়ার দরজা খুলুন(The door of mercy)এর উদ্দ্যোগে দ্বিতীয় বারের ন্যায় ৬০টি পরিবারের মাঝে ২লি: তৈল ২কেজি আলু ২কেজি পিয়াজ ১কেজি ময়দা ১কেজি চিনি ১টা লাচ্ছা এবং ১টি সাবান সহ ঈদ উপহার বিতরন করা হয়।

এ সময় দয়ার দর্জা খুলুন(The door of marcy)চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী জাবের চৌধুরীর মটুফোনে আলাপ হলে তিনি বলেন, দয়ার দর্জা খুলুন এর ন্যায় এলাকার বিত্তবানরা এগিয়ে আসলে এই ক্লান্তিলগ্ন অসহায় মানুষদের কিছুটা হলে ও উপক্রিত হবেন।

আর আমাদের দয়ার দর্জা খুলুন (The door of marcy) দেশের ক্লান্তিলগ্নে সবসময় পাশে আছে এবং পাশে থাকবে ইনশাআল্লাহ ।

বিতরন কালে উপস্তিত ছিলেন ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আঃ রকিব চৌঃ,মোঃ রনি চৌঃ,আতাহার চৌঃ,মিটুন চৌঃ,সৌরভ চৌঃ,সোহাগ চৌঃ, প্রমুখ। সুত্রে যানাযায় দয়ার দর্জা খুলুন(The door of mercy) এর পক্ষথেকে সুনামগঞ্জ সহ আরও তিনটি স্তানে সিলেট,হবিগঞ্জ, মৌলভিবাজার, ঈদ উপহার বিতরন করা হয়।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button