কুমিল্লায় তিনটি আগ্নেয়াস্ত্র- ২৬ রাউন্ট গুলি ম্যাগজিন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
9

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর একটি দল কুমিল্লার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে তিনটি আগ্নেয়াস্ত্র ২৬ রাউন্ড গুলি,ম্যাগজিন সহ জুবায়ের হাসান আরিফ ওরফে আরিফ বিহারী (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এলিট ফোর্স র‌্যাব-১ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্ট্যান্ট কর্ণেল শাফী উল্লাহ বুলবুল আজ বুধবার গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,মঙ্গলবার রাত সোয়া ৭টার দিকে রাজধানীর উত্তরার র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার মলি­কাদিঘী এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্র,গুলি,ম্যাগজিন ও ইয়াবাসহ জুবায়ের হাসান আরিফকে গ্রেফতার করে।এ সময় ৩টি বিদেশি পিস্তল, ১টি একনলা এলজি বন্দুক, ৯টি ম্যাগজিন, ২৬ রাউন্ড গুলি, ৬ রাউন্ড কার্তুজ, ৯৩৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক শাফী উল্লাহ বুলবুল গনমাধ্যমকে বলেন, কুমিল্লার সীমান্তবর্তী শশীদল এলাকায় গোপনে মাদক-অস্ত্র সরবরাহের গোপন তথ্য পেয়ে র্যাব-১ এর একটি দল সেখানে অভিযানে যায়। শশীদল ইউনিয়ন ভূমি অফিসের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে ওই মাদক ও অস্ত্র ব্যবসায়ী আরিফ হোসেনকে গ্রেফতার করা হয়। অবৈধ কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, মোঃ আরিফ হোসেন ওরফে আরিফ বিহারী ওরফে জুবায়ের হাসান আরিফ (৩৬), পিতা- মোঃ আওয়াল মিস্ত্রী, সাং- মোল্লাপাড়া (বিসিএমসি কলেজের পিছনে), থানা- কোতয়ালী, জেলা- যশোর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আরিফ র‌্যাবকে জানান, সে দীর্ঘদিন যাবত গোপনে অস্ত্র ও মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে যশোর জেলার কোতয়ালী থানায় অস্ত্র, মাদক ও বিভিন্ন অপরাধে ১০টির বেশি মামলা রয়েছে। তাকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় সোপর্দ করা হয়েছে।