পশ্চিম আব্দালপুর জামে মসজিদে এমপি হানিফ এর সুস্থতায় দোয়া মাহফিল

0
101

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া সদর উপজেলার ১১নং আব্দালপুর ইউনিয়নের পশ্চিম আব্দালপুর বাজার জামে মসজিদে, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহবুবউল আলম হানিফ এমপি’র সুস্থতা কামনা করে ১৩ নভেম্বর শুক্রবার বাদ জুম্মা নামাজ শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক উপ কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইমরান নাজিরের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ইবি থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজা আহাম্মেদ জয়, আব্দালপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরেফিন আরিফ সহ এলাকার গন্যমান্য মুসল্লীগন উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী আব্দালপুর জামে মসজিদের পেশ ইমাম মো: ইদ্রিস আলী।

উল্লেখ্য, মাহবুবউল আলম হানিফ এমপি ঢাকায় অবস্থানকালে করোনা টেষ্ট করলে করোনা পজেটিভ হয়, পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি ঢাকায় তার নিজ বাসভবনে আছেন। এমপি হানিফ শারীরিক ভাবে সুস্থ রয়েছেন। করোনা পজেটিভ হওয়ায় বর্তমানে বাসভবনে অবস্থান করছেন। করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়ে আবার সকলের মাঝে ফিরে আসতে পারে, সে লক্ষ্যে মহান রাব্বুল আলামীনের দরবারে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল হয়।