হিজলায় কপোত কপোতি স্থানীয়দের হাতে আটক

0
90

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলা গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউলতলা গ্রামের মোল্লা কাঠ মিল সংলগ্ন ঘর থেকে অসামাজিক কালে লিপ্ত থাকা অবস্থায় ১২ নভেম্বর বৃহস্পতিবার সকাল আনুমানিক সারে ১১ টার দিকে স্থানীয় রাজিব চৌকিদার, জুবায়ের মোল্লা, সহ অনেকেই ওদেরকে আটক করে, মেয়েটিকে পাশবর্তী অন্য রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষনের চেস্টা করে এমনটাই জানিয়েছে মেয়ে রাহিমা সহ স্থানীয় অনেকেই।

আটকৃতরা হলো পাশবর্তী কাজিরহাট থানার আন্ধারমানিক ইউনিয়নের আজিমপুর গ্রামের হাবিব সরদারের ছেলে জিসান সরদার (১৮) ও হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পশ্চিম কোড়ালিয়া গ্রামের নুরুল ইসলাম দেওয়ানের মেয়ে মোসাঃ রাহিমা।

ঘরের একটি বদ্ধ কক্ষ থেকে অসামাজিক অবস্থার স্থানীয় আটক করলে সকলে জানাজানি হলে পাশবর্তী গুয়াবাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য কালাম বেপারি ও কথিত সাংবাদিক মিলন সরদার, মাসুদ সরদার ১ লক্ষ টাকার বিনিময়ে রফাদফা করে ছেলেকে তার বাবার জিম্মায় দিয়ে দেয়। এবং মেয়ের ভাই কে প্রাণনাশের হুমকি দিয়ে মেয়েকে বাড়ি পাঠিয়ে দেয়। হুমকির ভয়ে রাহিমার পরিবার আইনের আশ্রয় নিতে পারছে না। এদিকে রাহিমা আত্ন হত্যা করবে এমনটাই জানিয়েছে স্থানীয় সংবাদ কর্মীদের কাছে।

হিজলা থানা অফিসার ইনচার্জ অসিম কুমার সিকদার জানায় আমরা অভিযোগ পেলেই এ ঘটনার সাথে সম্পৃক্ত সকলকে আইনের আওতায় আনা হবে।