ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নে  প্রধানমন্ত্রী উপহার ও নগদ অর্থ বিতরণ

0
89

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ধামরাই উপজেলার বিভিন্ন এলাকায় নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রকোপে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি, দেয়া খাদ্যসামগ্রী ও নগদ অর্থ মানণীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিতরণ করেন ধামরাই উপজেলাস্হ কুল্লা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান শ্রী কালিপদ সরকার।

শুক্রবার (২২শে মে) দুপুরে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের ২৯২ জন কর্মহীন হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেয়া ঈদ উপহার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন কুল্লা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত জননন্দিত চেয়ারম্যান শ্রী কালিপদ সরকার।

এব্যাপারে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে ধামরাই উপজেলাস্হ কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শ্রী কালিপদ সরকার – বলেন, করোনা প্রকোপে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ মানুষরা যাতে ঈদ আনন্দ উপভোগ করতে পারে তাই মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে তাদের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্যই আমাদের এ প্রয়াস। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারলেই তাদের এ প্রয়াসের সার্থক হবে বলে মন্তব্য করেন তিনি ।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সময়ে আমরা একটি সংকটকাল অতিক্রম করছি৷ তার সুদক্ষ নেতৃত্বে ইনশাল্লাহ আমরা এই সংকটকে অতিক্রম করতে পারবো। এক্ষেত্রে সাধারণ মানুষের উচিত হবে কঠোরভাবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকার প্রদত্ত দিক নির্দেশনা মেনে চলা। এসবের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।