দেশজুড়ে

মোংলায় ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্থ সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতারণ

  • 86
    Shares

মোংলা প্রতিনিধি: মোংলায় ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে ক্ষতিগ্রস্থ সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতারণ করেছে কোষ্টগার্ড। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় সুন্দরবনের পাশে জয়মনি এলাকায় এ ত্রাণ সহায়তা বিতরণ করে তারা।

এসময় তাদের মাঝে চাল, ডাল, আটা, চিনি, সেমাই, সুজি, পেয়াজ, রসুন ও সাবান সামগ্রী দেয় কোষ্টগার্ড। এছাড়া উপকূলের নলিয়ান, কয়রা, বানিশান্তা, গাবুরা, কৈখালী ও সাতক্ষীরায় আম্পানের ক্ষতিগ্রস্থ আরও পরিবারের মাঝে ত্রান বিতরণ করে কোষ্টগার্ড।

ত্রান সহয়তাকালে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) নয়ন কুমার রাজবংশী, কোষ্টগার্ডের স্টাফ অফিসার অপারেশন লেঃ ইমতিয়াজ আলম এবং কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা।

এদিকে আম্পানের প্রভাবের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ এলাকা গাবুরায় কোষ্টগার্ডের উদ্ধারকারী জাহাজ বিসিজি তামজীদ, কয়রায় বিসিজিএস অপারাজেয় বাংলা এবং নলিয়ান এলাকায় এইচপিবি গড়াই ত্রানবিতরণ ও উদ্ধারকাজ পরিচালনা করছে।

দেশে সার্বিক পরিস্থিতিতে সুন্দরবন ও তৎসংলগ্ন এলাকায় অসহায় গরীব ও দুঃস্থ মানুষের মাঝে কোস্টগার্ডের এ সকল কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ড অপারেশন কর্মকর্তা লেফটেন্যান্ট ইমতিয়াজ আলম।


  • 86
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button