ভ্যান গাড়িতে ভ্রাম্যমাণ সবজি ও ফল বিক্রেতাকে ঈদ উপহার সামগ্রী দিলো কৃষক লীগ

0
81

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সংকটে থাকা ও আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এবং এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির নির্দেশে, ঢাকা শহরে ভ্যান গাড়িতে ভ্রাম্যমাণ সবজি ও ফল বিক্রেতার মাঝে ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করলেন ঢাকা মহানগর-দক্ষিণ কৃষক লীগ।

আজ ২২ মে ২০২০ রোজ শুক্রবার, যাত্রাবাড়ি ধলপুরে ভ্যান গাড়িতে ভ্রাম্যমাণ সবজি ও ফল বিক্রেতাদের মাঝে এ ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করেন।

‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণের ব্যাপারে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর যুদ্ধের সম্মুখে কৃষকের সাথে সহযোদ্ধা হিসেবে দুর্যোগকালীন সময়ে ভ্যান গাড়িতে ভ্রাম্যমাণ সবজি ও ফল বিক্রি করে কৃষকের পাশে দাঁড়িয়েছে তারা। তাদের কথা চিন্তা করে, মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা নির্দেশে, ঢাকা মহানগর-দক্ষিণ কৃষক লীগ সামাজিক দূরত্ব নিশ্চিত করে ভ্যান গাড়িতে ভ্রাম্যমাণ সবজি ও ফল বিক্রেতাদের মাঝে ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করেন। এই ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ কার্যক্রম পবিত্র ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত চলমান থাকবে বলে তিনি জানান।

এই সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, আবুল হোসেন, ঢাকা মহানগর-দক্ষিণ কৃষক লীগের সভাপতি আব্দুস সালাম বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক পলাশ, এম এ মান্নান, সাংগঠনিক সম্পাদক, খান মোহাম্মদ সাইফুল ইসলাম (নকীব খান,) বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাসান মাহমুদ অপু। এছাড়াও মহানগর ও বিভিন্ন থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।