স্থানীয় সরকার নির্বাচন: বিএনপির ফরম বিক্রি শুরু আগামীকাল

0
110

প্রথম পর্যায়ে ঘোষিত তফসিল অনুযায়ী উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিভিন্ন পদে বিএনপির দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা আগামী ১০ই নভেম্বর থেকে ১২ই নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন। রোববার দিনগত রাতে বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি জানান, ওই তিনদিন চেয়ারপারসনের গুলশান কার্যালয় ও বিএনপির জেলা কার্যালয় থেকে মনোনয়নের জন্য আবেদন ফরম সংগ্রহ এবং গত ১৮ই সেপ্টেম্বর জারিকৃত নির্দেশনা অনুসরণ পূর্বক যথাযথভাবে পূরণ করে জমা দিতে পারবেন।

প্রথম পর্যায়ে ঘোষিত তফসিল অনুযায়ী উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের তালিকা নিম্নরূপ:

উপজেলা পরিষদ: বগুড়ার শেরপুর, নওগাঁর রাণীনগর, পাবনার ইশ্বরদী, বেড়া, সাতক্ষীরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া, সদর, রাজবাড়ীর গোয়ালন্দ, কুমিল্লার ব্রাহ্মণপাড়া, নোয়াখালীর বেগমগঞ্জ।

পৌরসভা: গাইবান্ধার পলাশবাড়ি, মাদারীপুরের রাজৈব, ফরিদপুর সদর ও মধুখালী, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর।

ইউনিয়ন পরিষদ: কুড়িগ্রামের রৌমারীর দাঁতভাঙ্গা, বন্দবেড়, চর শৌলমারী, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের দলদলী, বরিশালের মেহেন্দিগঞ্জের উত্তর উলানিয়া, দক্ষিণ উলানিয়া, নরসিংদীর মনোহরদীর গোতাশিয়া, শরীয়তপুরের ভেদরগঞ্জের ডিএমখালি, ময়মনসিংহের নান্দাইলের জাহাঙ্গীরপুর, হবিগঞ্জ সদরের রাজিউড়া, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালম, কুমিল্লার মুরাদনগরের রামচন্দ্রপুর উত্তর, রাঙামাটি সদরের মগবান ও বিলাইছড়ির বড়থলি ইউনিয়ন।