আইপিএল নিয়ে অনলাইন জুয়া: আশুলিয়ার বাইপাইলে থেকে ৯ জুয়াড়ি গ্রেফতার

0
102

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল ঢাকা জেলার আশুলিয়া থানার পশ্চিম বাইপাইল এলাকায় আইপিএল ভিত্তিক অনলাইন জুয়ার আসরে গোপনে অভিযান চালিয়ে ৯ জন জুয়ারী’কে গ্রেফতার করেছে।

রোববার দিবাগত রাত সোয়া ১০টার দিকে র‌্যাব-৪ এর একটি দল গোপনে ওই জুয়ার আসরে অভিযান চালিয়ে নগদ টাকা ও জুয়ার খেলার বিভিন্ন সরঞ্জামাদিসহ তাদের আটক করে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অবৈধভাবে আশুলিয়া থানার পশ্চিম বাইপাইল এলাকায় কিছু অসাধু লোকজন আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। রোববার রাতে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল সেখানে ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে ৯ জন জুয়ারীকে হাতেনাতে আটক করে।
তারা হলেন- মোঃ হেলাল (৩৯) জেলাঃ- জামালপুর, মোঃ হাফিজুর রহমান (৩৫) জামালপুর, মোঃ রুবেল মিয়া (২০) জেলাঃ- সিরাজগঞ্জ, মোঃ হিরা (২৮) জেলাঃ- নেত্রকোনা, আবুল কালাম ওরফে আজাদ (৩৫) জেলাঃ- ঢাকা, মোঃ বাহারুল (৩০) ,মোঃ পারভেজ (২৮) জেলাঃ- দিনাজপুর, রনি মিয়া (৩২) জেলাঃ- গাইবান্ধা ও মোঃ আজিজ ওরফে সবুজ (২৬) জেলাঃ- চাঁদপুর।
মোঃ জিয়াউর রহমান চৌধুরী আরো জানান, এসময় ওই জুয়ার আসর থেকে ১ টি টিভি মনিটর, জুয়া খেলার কাজে ব্যবহৃত প্লেয়িং কার্ড, ঢালি খাতা, ৯ টি মোবাইল এবং জুয়ার নগদ ১৯ হাজার ২২০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃত আসামীরা অনলাইনে জুয়া খেলার সত্যতা স্বীকার করেছে। তারা আইপিএল শুরু হওয়ার পর থেকেই আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলে আসছিলো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।