অপূর্বর শারীরিক অবস্থা উন্নতির দিকে

0
94

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া অভিনেতা অপূর্বর শারীরিক অবস্থা উন্নতির দিকে। রবিবার অপূর্বর শারীরিক অবস্থা উন্নতির খবর নিশ্চিত করেছেন মিজানুর রহমান আরিয়ান। অসুস্থ হওয়ার পর থেকে এই নির্মাতা অপূর্বর সার্বিক দেখভালে রয়েছেন।

এর আগে কাঁপুনিসহ জ্বর ও শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হন অপূর্ব। পরীক্ষায় তাঁর করোনা রেজাল্ট পজিটিভ আসে। হাসপাতালে ভর্তির পর থেকেই অপূর্বর শারীরিক অবস্থা কখনো উন্নতি, কখনো অবনতি হচ্ছিল। প্লাজমা দেওয়ার পরও তাঁর শারীরিক অবস্থার তেমন পরিবর্তন দেখা যাচ্ছিল না।

তবে শনিবার সন্ধ্যায় মিজানুর রহমান আরিয়ান অপূর্বের শারীরিক অবস্থার খবর জানিয়ে বলেন, অপূর্ব ভাই আগের চেয়ে ভালো আছেন। হাসপাতাল থেকে মাছ, মাংস, ফ্রুটস, জুসসহ যেসব খাবার সরবরাহ করা হচ্ছে, সবই খেতে পারছেন। রবিবার আরিয়ান বলেন, আমি হাসপাতলে অপূর্ব ভাইকে দেখতে যাচ্ছি। তবে ডাক্তারের সঙ্গে সকালে কথা হয়েছে, তাঁরা বলেছেন তাঁর অবস্থা উন্নতির দিকে।

অবস্থার উন্নতি হওয়ায় আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে অপূর্বকে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ডিউটি ম্যানেজার লুৎফর কবির। তিনি গণমাধ্যমকে বলেন, অভিনেতা অপূর্ব ভর্তি হওয়ার পর প্রথম দিন অপূর্বর শারীরিক অবস্থা খানিকটা খারাপ ছিল। তবে প্লাজমা দেওয়ার পর তাঁর দুর্বলতা কেটে গিয়েছে। খাওয়াদাওয়া, ঘুম- সবই স্বাভাবিক। তাঁকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আমরা আশা করছি, তিনি দ্রুতই সেরে উঠবেন।’

৩ নভেম্বর রাতে জিয়াউল ফারুক অপূর্বর শরীরের অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয় তাঁকে। তারও এক দিন আগে করোনা পজিটিভ ফল হাতে পান এই অভিনেতা। গত ১ নভেম্বর থেকে জ্বরে ভুগছিলেন তিনি।