নাটোরের লালপুরে কেএস ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

0
26

২১ মে বৃহস্পতিবার নাটোরের লালপুর উপজেলার রামকৃষ্ণপুর, মহেশপুর, চকজৈদবকি, রঘুনাথপুর, বিলমাড়িয়া, সাইপাড়া এলাকার প্রায় শতাধিক কর্মহীন, অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন জনকল্যাণমুখী সামাজিক সংস্থা KS Foundation-এর প্রতিষ্ঠাতা সভাপতি, Bdsomachar24.com-এর সহকারী সম্পাদক, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের দফতর সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন (পরশ)।

ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন বলেন; অর্থনৈতিক ও সামাজিক সঙ্কটের চরম মুহুর্তে অবস্থান করছে দেশ ও দেশের জনগণ। টানা দু’মাস লকডাউনে থাকার দরুন ইতিমধ্যে নিন্মবিত্ত ও মধ্যবিত্তদের মাঝে চরম অচলবস্থার সৃষ্টি হয়েছে। আমরা লালপুরের প্রায় শতাধিক পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিতে ক্ষুদ্র প্রয়াস চালিয়েছি। এছাড়াও লকডাউনের শুরুতে আমরা অসহায়-বিধবাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে চলেছি মানুষের বাড়ি বাড়ি পৌছে দেয়ার।

সমাজের বিত্তবান সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে তিনি বলেন; করোনা ভাইরাসে সৃষ্ট সঙ্কটময় পরিস্থিতি মোকাবেলা দল-মত নির্বিশেষে গরিব ও অসহায়দের মাঝে সাধ্যমত অবস্থান করি। আমরা যদি একে অপরের প্রতি সাধ্যমত আন্তরিক দৃষ্টিভঙ্গিতে দাঁড়াতে পারি তবে আশা করা যায় যেকোন ধরনের পরিস্থিতিই সম্মিলিতভাবে মোকাবেলা করা সম্ভব হবে ইনশাআল্লাহ।

ঈদ সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা মোঃ সাইফুল ইসলাম, প্রথম আলো বন্ধু সভা রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি মাজহারুল ইসলাম রকি, লালপুর ফুড ব্যাংকিং-এর অন্যতম সদস্য তারেক আজিজ, আব্দুল্লাহ, সাগর, কাওসার প্রমুখ।