গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
104

রেজা আহাম্মেদ জয় : আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নিজেরা নিজেদের মাঝে কাঁদা ছোড়াছুড়ি করা থেকে বিরত থাকতে হবে।

কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এক বর্ধিত সভায় প্রধান অতিথি কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে আওয়ামী সংগঠনের কোন নেতা সতন্ত্রভাবে প্রার্থী হতে পারবে না। সাংগঠনিক নিয়ম ভঙ্গ করলে, গঠনতন্ত্রের নিয়ম অনুযায়ী তাকে দল থেকে বহিস্ককার করা হবে। তিনি বলেন, যারা প্রকৃতভাবে আওয়ামীলীগের নেতা বা কর্মী তাদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে, আর যারা আওয়ামী সংগঠনের না তাদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ থাকে না। তারা সব সময় দলের মধ্যে ভাঙন সৃষ্টি করার চেষ্টা করবে এটাই স্বাভাবিক।

তিনি আরো বলেন, আসছে নির্বাচনে যাকে দল থেকে মনোনীত করা হবে তাকে মেনে নিয়ে কাজ করতে হবে। ওই প্রার্থীর কোন ভুল থাকলে সংশোধন করার তাগিত দিতে হবে। সু-পরামর্শ দিয়ে একে অপরের সহযোগিতা করতে হবে।

উক্ত বর্ধিত সভায় গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক (চেয়ারম্যান) দবির উদ্দিন বিশ্বাসের সার্বিক পরিচালনায় প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া পৌর ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু, শহর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ আফিল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী ওমর ফারুক, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোল্লা জাফর, পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান ও সাধারন সম্পাদক (চেয়ারম্যান) সফর উদ্দিন, মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি (চেয়ারম্যান) জহিরুল ইসলাম জহুর, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লাল্টু রহমান, শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান পাভেল প্রমূখ। বক্তারা বলেন, এলাকায় জামাতের লোকেরা মাথা চাড়া দিয়ে যেনো উঠতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। সকল অপশক্তিকে প্রতিহত করতে হবে, কুষ্টিয়ায় জামাত-শিবিরের ঠাই হবে না।