ঝিনাইদহে ৪র্থ ধাপে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন এ্যাড. আব্দুল মালেক মিনা

0
111

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ করোনা ভাইরাসের আপাদকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসন ঝিনাইদহ সদর এর উদ্যোগে ১৩নং ফুরসন্ধি ইউনিয়নের দুস্থ অসহায় ৪০০ জন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ ২২ মে ২০২০ রোজ শুক্রবার সকালে সামাজিক সুরক্ষা বজায় রেখে, ১৩ নং ফুরসন্ধি ইউনিয়নে জনপ্রিয় চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এ্যাড. আব্দুল মালেক মিনা এ ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নে ইউ পি সচিব মো: ছাবদার আলী, ইউপি সদস্যবৃন্দ এবং নারিকেল বাড়ীয়া বাজার পুলিশ ক্যাম্পের পুলিশ অফিসার’সহ প্রমুখ।

এ্যাড. আব্দুল মালেক মিনা বলেন, আওয়ামী লীগ হচ্ছে সাধারণ মানুষের দল। দেশের যেকোন দুর্যোগ মুহূর্তে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থাকে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মান ও মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয়ে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলায় আমিও তাদের পাশে দাঁড়িয়েছি।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে ১৩ নং ফুরসন্দী ইউনিয়নে সর্বস্তরের জনগণকে সচেতন থাকার আহ্বান জানিয়ে এ্যাড. আব্দুল মালেক মিনা বলেন, দেশের ক্রান্তিকালে আমি আপনাদের পাশে আছি এবং থাকবো।

সবাইকে পবিত্র রমজান ও ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, করোনাভাইরাস মোকাবিলায় অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। আল্লাহপাক আমাদের এ মহা দুর্যোগ থেকে সবাইকে রক্ষা করুন।