দেশজুড়ে

শরীয়তপুরে হতদরিদ্রের পাশে উপজেলা ছাত্রলীগের সভাপতি

  • 6
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: সারা বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও এখন কভিড-১৯ এর সংক্রমণ ব্যাপকহারে বৃদ্ধি পাচ্ছে । করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক গত ২৪ মার্চ সকল প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।পাশাপাশি ঘর থেকে বের না হতে নির্দেশ দিয়েছে। এতে হতদরিদ্র ও মধ্যবিত্তরা পড়েছে বিপাকে।তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে নির্দেশ করেছেন শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। তারই পরিপ্রেক্ষিতে ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজের পরামর্শে ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল মাদবর ডামুড্যা পৌরসভার ৫০ জন অটো শ্রমীকদের মাঝে নগদ ৫০০ টাকা করে প্রদান করেন।

এ সম্পর্কে ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল মাদবর বলেন,বর্তমান পরিস্থিতিতে প্রতিটি মানুষের জীবন এখন থেমে গেছে। সবাই এখন ঘরেই থাকতে বাধ্য হচ্ছে । ফলে দিনমজুর এবং মধ্যবিত্তদের থাকতে হচ্ছে অনাহারে।এরই পরিপ্রেক্ষিতে, অসহায়দের পাশে দাড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

তিনি আরো বলেন,ভালো কাজের কোনো নির্দিষ্ট সীমানা নেই কিংবা নেই কোনো ধর্ম-বর্ণ-বংশ-দল এবং মর্যাদার ভেদাভেদ। তাই যিনি যেভাবে যতটুকু সামর্থ্য রাখেন, ততটুকু নিয়েই মানুষের পাশে দাড়ান। তাহলেই বাঁচবে মানুষ, বাঁচবে মানবতা।


  • 6
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button