ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে  পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

0
82

রনজিত কুমার পাল (বাবু). ঢাকা জেলা প্রতিনিধি – ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ এর সাবেক ভিপি, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা মোহাদ্দেছ হোসেন ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম এর নির্দেশে ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ২৩০ টি পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ ,ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২শে মে ২০২০ খ্রীস্টাব্দ) ধামরাই পৌরসভার মোকামটোলা মাজার প্রাঙ্গণে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে কর্মহীন অসহায় ২৩০টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।
ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ সাইদুল ইসলাম।

এ’সময় আরো উপস্থিত ছিলেন- ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান খান হাবিব, পৌর আওয়ামীলীগ (২নং ওয়ার্ড) সভাপতি মোঃ ওয়াজুদ্দিন, ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক সারোয়ার মাহবুব তুষার ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

এ’সময় প্রধান অতিথি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ সাইদুল ইসলাম বলেন, করোনা প্রকোপে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ মানুষরা যাতে ঈদ আনন্দ উপভোগ করতে পারে তাই মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে তাদের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্যই আমাদের এ প্রয়াস। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারলেই তাদের এ প্রয়াসের সার্থক হবে বলে মন্তব্য করেন তিনি ।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সময়ে আমরা একটি সংকটকাল অতিক্রম করছি৷ তার সুদক্ষ নেতৃত্বে ইনশাল্লাহ আমরা এই সংকটকে অতিক্রম করতে পারবো।

এক্ষেত্রে সাধারণ মানুষের উচিত হবে কঠোরভাবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকার প্রদত্ত দিক নির্দেশনা মেনে চলা। এসবের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। সেই সাথে ঈদ উপহারসামগ্রী বিতরণ করার জন্য ধামরাই উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান।