র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর হাতে ইয়াবা সহ গ্রেফতার-১

0
79

কে এস এম আরিফুল ইসলাম: র‍্যাব-৯ সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প)এর অভিযানে হবিগঞ্জ জেলার সদর থানাধীন উচাইল কঙ্কারহাটি হতে ২০১ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার।

মঙ্গলবার (৩রা নভেম্বর) বিকেলে এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প)এর একটি অভিযানিক দল এএসপি আফসান-আল-আলম নেতৃত্বে হবিগঞ্জ জেলার সদর থানাধীন উচাইল কঙ্কারহাটি গ্রামের বাসিন্দা মোঃ সবুজ মিয়ার ছেলে মোঃমোজাম্মেল(২৪)কে ২০১ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমাদের কাছে তথ্য তার সম্পর্কে তথ্য ছিল। আর এমন সংবাদের ভিত্তিতে আমাদের একটি অভিযানিক দল এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে এবং আলামত সহ তাকে গ্রেফতার করা হয়। আর সে জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানায়। আর আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না ইনশাআল্লাহ। উল্লেখিত ঘটনায় র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আলামতসহ আসামীকে সংশ্লিষ্ঠ থানায় প্রেরন করেন।