পুঠিয়ায় মেয়র প্রার্থী শরিফুল ইসলাম টিপুর তিন নং ওয়ার্ডে গণসংযোগ

0
97

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় আসন্ন পৌরসভা নির্বাচনের প্রস্তুতি হিসেবে আজ পৌরসভার তিন নং ওয়ার্ড গোপালহাটিতে গণসংযোগ করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণত সম্পাদক শরিফুল ইসলাম টিপু। এ সময় তিনি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেন।

তিনি বলেন, অতিতেও আপনাদের সাথে ছিলাম এখনো আছি আগামীতেও থাকবো। আগামী নির্বাচনে আমি আপনাদের মেয়র প্রার্থী আমি আপনাদের সেবক হতে চাই। আপনাদের সমর্থন আর ভালোবাসা আমাকে সব সময় উজ্জীবিত রাখবে। এ সময় ভোটারদের সাথে কথা বলেন, এবং ৩ নং ওয়ার্ডের উন্নয়নের খোঁজ খবর নেন। এই গণসংযোগ বিষয়ে জানতে চাইলে সাবেক এই ছাত্রনেতা বলেন, আমি পুঠিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম। ঐ সময় আমি এবং আমারা নেতাকর্মীরা নির্যাতিত হয়েছি।

এখনো দলের হয়ে বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছি। আশা করি দল ত্যাগী নেতাকর্মীদের মূল্যয়ন করবে। তিনি আরো বলেন, এর আগে আমি আমার নিজ ওয়ার্ড কানাইপাড়া থেকে শুরু করেছি, পৌরসভার এক নং ওয়ার্ডেও গণসংযোগ করেছি, জনগণ আমাকে যে ভালোবাসা দিয়েছে তা কখনো ভুলবার নয়। এই গণসংযোগ অব্যাহত থাকবে বলেও জানান তিনি। আজকে পৌরসভার ৩ নং গোপালহাটি ওয়ার্ডে তার এই নির্বাচনে মেয়র প্রার্থীর কথা জানান সমর্থন চান এবং কুশল বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন, তিন নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সামসুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আকরাম আলী, যুবলীগ নেতা আসাদ সহ স্থানীয় আ’লীগ, যুবলীগের নেতাকর্মীবৃন্দ।