সকাল ১১:৫৬ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

কর্মস্থলে বিশেষ অবদান রাখায় ভোলায় ৫৪ পুলিশ সদস্যকে পুরস্কার প্রদান

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুন ১৪, ২০১৭ , ৫:১৪ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

কামরুজ্জামান শাহীন,ভোলা: নিজ নিজ কর্মস্থলে বিশেষ অবদান রাখায় ভোলায় অতিরিক্ত পুলিশ সুপার (ভোলা সদর) শেখ সাব্বির হোসেন, ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির, লালমোহন থানার ওসি হুমায়ুন কবির ও চরফ্যাশন থানার ওসি মোঃ এনামুল হকসহ ৫৪ জন পুলিশ সদস্যকে বিশেষ পুরস্কার দিয়েছেন পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন।

মঙ্গলবার(১৩জুন) সকালে জেলা পুলিশ লাইন্সে পুলিশের মাসিক কল্যান সভায় তাদের হাতে এ পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন। নিজ নিজ কর্মস্থলে সন্ত্রাস দমন, মাদক উদ্ধারে সফলতা, বিভিন্ন মামলার গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মামলা নিস্পত্তি, বিভিন্ন মামলার আসামী গ্রেপ্তার, জনগনের সঙ্গে পুলিশের সৌহার্দপূর্ণ আচরণসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য প্রতি মাসে এএসপি, জেলার সাত উপজেলার বিভিন্ন থানার ওসি, এসআই, এএসআই ও কনস্টেবলদেরকে মাসিক কল্যাণ সভার মাধ্যমে বিশেষ পুরস্কারের আয়োজন করা হয়।

পুলিশের ভালো কাজের মূল্যায়ন, উৎসাহ ও দক্ষতা বাড়াতে ভোলায় প্রতি মাসে এ মাসিক কল্যাণ সভার আয়োজন করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ভোলা সদর) শেখ সাব্বির হোসেন, এএসপি (সদর সার্কেল) রফিকুল ইসলাম, ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবিরসহ বিভিন্ন থানার ওসিসহ শতাধিক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

Comments

comments