দেশজুড়ে

পুঠিয়ায় অল স্কয়ার নার্সারীর সৌজন্যে দিন ব্যাপি সেমাই চিনি বিতরণ


পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলার সুনাম ধন্য অল স্কয়ার নার্সারীর সৌজন্যে দিন ব্যাপি সেমাই, চিনির সাথে খাবার উপযোগী করবার জন্য সকল উপকরণ প্যাকেট করে বিতরন করা হয়েছে। ২১ মে,২৭ রমজান ১৪৪১ বৃহস্পতিবার ভোর ৪ টায় আনুষ্ঠানিক ভাবে পূর্বধোপাপাড়া নিজ বাসায় সেমাই চিনি বিতরন শুরু করেন অল স্কয়ার নার্সারীর প্রোঃ মফিজুল ইসলাম ডলার।বিতরণ ভোর ৪ টাকা থেকে সন্ধ্যা ৬টা ৪০ মিঃ পর্যন্ত চলে।

প্রতি বৎসরের নেয় এবারও সারাদিন সেমাই, চিনি,বাদাম, কিসমিস, তেজপাতা সহ বিরতিহীন ভাবে নিরাপদ দূরত্ব বজায় রেখে যত মানুষ আসবে সকলকেই সেমাই চিনি বিতরন করা হয়।সেমাই চিনি নিতে আসা একাধিক ব্যাক্তি বলেন কেনার সমার্থ না থাকায় আমরা দির্ঘ দিন ধরে ডলার বাবা জির বাড়িতে সেমাই চিনি পাই তা দিয়ে ঈদের দিন জামাই ঝি নিয়ে খাই।

অল স্কর্য়ারীর প্রোঃমফিজুল ইসলাম ডলার বলেন আমি আমার নিজের হাতে ইনকামের পর থেকে মহান আল্লাহর রহমতে প্রতি বছর এভাবে সেমাই চিনি বিতরন করে আসছি প্রতি ২৭ রমজানের এই দিনে। আমি চাই আমার মত সমাজের বিত্তবানরা এগিয়ে আসবেন এই মহামারী করোনা পরিস্থিতিতেও সবাই যদি নিজের আসপাশের মানুষ গুলো পবিত্র ঈদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন তাহলে আমাদের দেশের হতদরিদ্র পরিবারের গুলো করোনা পরিস্থিতি ও ঈদের আনন্দ সমানে সমান হবার সুযোগ থাকে।

ডলার বলেন আমি বলতে চাই আসুন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুন্দর দেশ গড়ার লক্ষ্যে আমরা ধনী গরীবের ভেদাভেদ ভুলে অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াই।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button