শ্রীনগরে নতুন করে করোনায় আক্রান্ত ৬; মোট আক্রান্ত ৫৪

0
32

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৬ জন এবং করোনা মুক্ত হয়েছেন ২১ জন। নতুন করে ৬ জন আক্রান্ত হওয়ায় শ্রীনগর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৪। এর বাইরে শ্রীনগরে দায়িত্ব পালনকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াস শিকদারের নমুনায় করোনা ভাইরাস সনাক্ত হয়েছে।

তিনি মুন্সীগঞ্জ জেলায় অন্তর্ভূক্ত থেকে দায়িত্ব পালন করছেন বলে তার হিসাবটি আমাদের উপজেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত দেরে হিসাবের সাথে যোগ হচ্ছেনা। শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মোট আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৩৭ জন ও ১ জন মারা গেছেন।

তিনি জানান, নতুন করে যারা আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে শ্রীনগর ইউনিয়নের ধাইসার এলাকার একই পরিবারের ৩ জন, কোলাপাড়া ইউনিয়নের উত্তর কোলাপাড়া এলাকায় ১ জন, পাটাভোগ ইউনিয়নের মাশুরগাও গ্রামের ১ জন ও বাড়ৈখালী ইউনিয়নের ১ যুবক।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ৪৮ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ৮ জন, ষোলঘর ইউনিয়নে ১১ জন, শ্রীনগর ইউনিয়নে ১৩ জন, অন্তর ইউনিয়নে ২ জন, রাঢ়ীখাল ইউনিয়নে ৪ জন, আটপাড়া ইউনিয়নে ২ জন, ভাগ্যকুল ইউনিয়নে ২ জন, কোলাপাড়া ইউনিয়নে ২ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, ১ জন নার্স, ১ জন কর্মী ও তার ছেলে।

ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম শ্রীনগর উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য সহকারীর সাথে যোগাযোগ করার পরামর্শ দেন।

জেলার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াছ শিকদার তার করোনা সনাক্তের বিষয়ে জানান, নিজের মধ্যে করোনার কোন সিমটপ দেখতে পাইনি। তার পরেও ভাবলাম যেহুতু করোনা মোকাবেলায় মাঠে ঘাটে কাজ করছি তাই নিজ থেকেই করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসি। এতে কোভিট-১৯ রিপোর্ট পজেটিভ আসে। এখন উপজেলার ডাক বাংলায় বিশ্রামে আছি। দেখি কি হয়। আল্লাহ্ ভরাসা।