পলাশবাড়ীতে রড বোঝাই ট্রাক উল্টে ২ শিশুসহ নিহত ১৩ জন

0
28

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধার: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ঢাকা রংপুর মহাসড়কের দুবলাগাড়ী নামক স্থানে রড বোঝাই ট্রাক উল্টে ২ শিশুসহ ১৩ জন যাত্রী নিহত হয়েছে।

২১ মে সোমবার সকালে ট্রকাটি চট্রগ্রাম থেকে রংপুর যাওয়ার পথে উক্ত স্থানে পৌছিলে চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার নিচে পড়ে গিয়ে এই দূর্ঘটনাটি ঘটে।

জানা যায় রডের উপর ত্রিপল দিয়ে যাত্রী নিয়ে রংপুরের উদ্দেশ্য যাওয়ার পথে পলাশবাড়ীর দুবলাগাড়ীতে আসলে দ্রুত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধান ক্ষেতে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই রডের উপর থাকা ১৩ যাত্রী নিহত হয় ।খবর পেয়ে গোবিন্দগঞ্জ থেকে ফায়ার সার্ভিস এসে দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে ১৩ জনের লাশ উদ্ধার করে।

নিহতদের মধ্যে ১১ জন পুরুষ ও ২ জন শিশু রয়েছে । নিহত ১ পীরগঞ্জের সুমনের পুত্র সোহেব (৮) এবং শিশুটির নানা বড়দারগা এলাকার অজ্ঞাত ঘটনাস্থালে সেও মারা যায় বাকী নিহতদের সবার বাড়ি রংপুরের বিভিন্ন এলাকায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান ,এ ঘটনায় ট্রাক চালক পলাতক রয়েছে এবং নিহতদের তাদের পরিবারের কাছে হস্তাহস্তান্তরের জন্য লাশ গোবিন্দগঞ্জ হাউওয়ে থানায় রেখেছেন।

ঘটনার খবর পেয়ে পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাউল হোসেন ও থানার ওসি মাসুদুর রহমান মাসুদ ঘটনাস্থলে যান।