শ্রীনগরে নতুন করে করোনায় আক্রান্ত ২; মোট আক্রান্ত ২৫

0
120

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে নতুন করে আরো ২ জনের নমুনায় করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নতুন আক্রান্ত ২ জনের মধ্যে ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হাসপাতালের এক ষ্টাফের ৫ বছর বয়সী ছেলে। অপরজন বেজগাঁও গ্রামের ১ যুবক। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৫। এর মধ্যে ১ জন সুস্থ হয়েছেন ও ১ জন মৃত্যু বরণ করেছেন।

ডাঃ রেজাউল ইসলাম জানান, এর আগে আক্রান্ত ২৩ জনের মধ্যে ভাগ্যকূল ইউনিয়নের কামারগাও গ্রামের পঞ্চাশোর্ধ ১ পুরুষ, ৩ জন উপজেলার গোল্ডেন সিটি এলাকার ভাড়াটিয়া স্বামী-স্ত্রীর ও তাদের ৯ বছর বয়সী মেয়ে। ষোলঘর সেনপাড়ার ১ নারী, সমসাবাদের ১ যুবক ও পাকিরা এলাকার একই পরিবারের ৩ জন। সিংপাড়া এলাকার ২ জন,দেউলভোগ এলাকার ২জন, আটপাড়া এলাকার ১ জন, কবুতরখোলা এলাকায় ১ জন ও মাইজপাড়া এলাকায় ১জন পুরুষ। আক্রান্ত আরো ১ জন হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী। তাদের মধ্যে মাইজপাড়া গ্রামের আক্রান্ত বৃদ্ধ গত বৃহস্পতিবার মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে তা পজেটিভ আসে। বাকী ৬ জন পাটাভোগ ইউনিয়নের বেজগাও গ্রামের স্বামী-স্ত্রী, ১ যুবক ও ১ নারী। ফৈনপুর গ্রামের ২ জন। তাদের মধ্যে ফৈনপুর গ্রামের ১ জন কুয়েত মৈত্রি হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম শ্রীনগর উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য সহকারীর সাথে যোগাযোগ করার পরামর্শ দেন।