রাজধানী

শীর্ষ সন্ত্রাসী কিলার আব্বাসের সহযোগী মাদক সম্রাজ্ঞী স্বপ্না আটক


এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন মাটিকাটা এলাকা থেকে রাজধানীর শীর্ষ সন্ত্রাসী কিলার  আব্বাসের সহযোগী মাদক সম্রাজ্ঞী স্বপ্না আক্তারকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাব-৪ এর একটি দল। এসময় তার কাছ থেকে ৯৯৫ পিস ইয়াবা, ৮৪ গ্রাম হেরোইন এবং ১ হাজার টাকার ১০০টি জাল টাকা উদ্বার করা হয়।

এলিট ফোর্স র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার ক্যান্টনমেন্ট থানাধীন মাটিকাটা এলাকা আমার নেতৃত্বে একটি মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় স্বপ্না আক্তার নামে এক মহিলা মাদক সম্রাজ্ঞীকে গ্রেফতার করা হয়।সে একজন পেশাদার মাদক কারবারি এবং র্শীষ সন্ত্রাসী কিলাম আব্বাসের সহযোগী সদস্য।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, স্বপ্নার বিরুদ্বে ৪টি মাদকও চাঁদাবাজী মামলা রয়েছে। আরও মামলার থাকতে পারে। এছাড়া তার নামে ক্যান্টনমেন্ট থানা সহ বিভিন্ন থানায় জিডি,লিখিত অভিযোগ সহ প্রায় শতাধিক কমপ্লিন (অভিযোগ) রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত স্বপ্ন আক্তার র‌্যাবকে জানায়, সে বিভিন্ন জায়গা থেকে লোকচক্ষুর আড়ালে মাদকদ্রব্য ও জাল টাকা সংগ্রহ করে অভিনব কৌশলে রাজধানী ঢাকা,মাটিকাটাসহ বিভিন্ন এলাকায় নিজস্ব চক্রের মাধ্যমে পরিচালনা করে আসছিল।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, স্বপ্না আক্তার দীর্ঘদিন ধরে মাদক কারবার ও চাঁদাবাজিতে মাটিকাটা এলাকায় গড়ে তুলেছে নিজস্ব ক্যাডার বাহিনী। যার কারণে মানুষ ভয়ে তার বিরুদ্ধে কোনো অভিযোগ করে না। কেউ অভিযোগ করলেই তাকে বিভিন্নভাবে হয়রানি করা হয়।
শীর্ষ সন্ত্রাসী কিলার আব্বাসরে সাথে স্বপ্না আক্তাররে নিয়মিত যোগাযোগ রয়েছে বলে জানা যায়। সে এলাকার লোকজনের নিকট আব্বাস গ্রুপের সদস্য হিসাবে পরিচিত ছিল বলে জানিয়েছে র‌্যাব।পরবর্তীতে জিঞ্জাসাবাদ শেষে তাকে ক্যান্টনমেন্ট থানায় সোর্পদ করা হয়েছে।

এদিকে,আজ বৃহস্পতিবার ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহান হক বলেন, এঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মাদক আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

ওসি জানান, জিঞ্জাসাবাদ শেষে ধৃত মাদক ব্যবসায়ী স্বপ্না আক্তারকে আজ আদালতে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button