দেশজুড়ে

রুয়েট জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ


চলমান করোনা ভাইরাসের কারনে কর্মহীন খেটে খাওয়া মানুষের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম রুয়েট শাখা। আজ বেলা সাড়ে ১১টার দিকে নগরীর দেবী শিং পাড়া ও ২৮নং ওয়ার্ডে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম রুয়েট শাখার সাধারণ সম্পাদক প্রফেসর ড. আখতার হোসেন। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন ও অত্র ফোরামে উপদেষ্ঠা প্রফেসর ড. সৈয়দ মফিজ। এছাড়াও সাংগঠনিক ২৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক সেলিম রেজা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন ও মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, বিএনপি গণমানুষের দল। প্রতিষ্ঠাকাল থেকে বিএনপি জনগণের পাশে ছিলো, এখানো আছে, ভবিষ্যতেও থাকবে বলে জানান তিনি। তিনি আরো বলেন, বিএনপি জনগণকে নিয়ে ভাবে। এই মহাদুর্যোগের মধ্যে মানুষ যখন দিশেহারা হয়ে পড়েছে। খাদ্য ও নগদ অর্থের অভাবে কষ্ট পাচ্ছে। তখন সরকারী দলের নেতাকর্মী ও মন্ত্রী ও এমপিরা জনগণের ত্রাণ ও নগদ অর্থ লুটপাট করছে। আর বিএনপি’র নেতৃবৃন্দ নিজের অর্থ ব্যয় করে জনগণের পাশে দাঁড়িয়েছে। তারা সার্বক্ষণিক জনগণের মধ্যে খাদ্য সামগ্রী, সবজী, ও ঈদ উপহার প্রদান করে যাচ্ছেন। দেশের এই অবস্থায় সর্বক্ষণিক জনগণের পাশে বিএনপি থাকবে বলে জানান তিনি। বক্তব্য শেষে তিনি উপস্থিত জনগণের মধ্যে ঈদ খাদ্য সামগ্রি তুলে দেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে এই কার্যক্রম কার হচ্ছে বলে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম রুয়েট শাখার সাধারণ সম্পাদক প্রফেসর ড. আখতার হোসেন। তিনি আরো বলেন, প্রাথমিক পর্যায়ে ১৩০ পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবন, চিনি, সেমাই, দুধ, মসলা, আলু, পেঁয়াজ ও সাবান একসাথে প্রদান করা হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button