ধামরাই উপজেলা কৃষকলীগের উদ্যোগে বর্ধিত সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত

0
83

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলা কুশুরা ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে কৃষক লীগ উদ্যোগে বর্ধিত সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত হয়। মঙ্গলবার ( ২৭ অক্টোবর )ঢাকার ধামরাই উপজেলা কৃষক লীগের উদ্যোগে বর্ধিত সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচি ধামরাই উপজেলা কৃষকলীগ এর সভাপতি ও বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহমদ হোসেনের সভাপতিত্বে এ’বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত বর্ধিত সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাইয়ের মাটি ও মানুষের নেতা ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি ও ঢাকা ২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সদস্য পরিচালক বি.এ.ডি.সি কৃষিবিদ ও সভাপতি কুশুরা ইউনিয়ন আওয়ামী লীগ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড- সোহানা জেসমিন মুক্তা,ঢাকা জেলা সাবেক সদস্য জেলা কৃষকলীগ নেতা সাধারন সম্পাদক পদপ্রার্থী জনাব বেপারী আল মামুন সহ কৃষকলীগ,যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মীগন ছিল। সভায় ১১২৫ টি আম, জাম,লিচু,পেয়ারা, আমড়া,নারকেল গাছসহ আরো বিভিন্ন ফলজ গাছ বিতরন করা হয়।