দেশজুড়ে

কর্মহীন পরিবারের মাঝে সাভার পৌরসভার মেয়রের নগদ অর্থ বিতরণ

  • 2
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে সাভার পৌরসভায় নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রকোপে কর্মহীন হয়ে পড়া ৪০০০ অসহায়, দুঃস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি, পক্ষ থেকে মানণীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গণি তার নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করবেন তার ধারাবাহিকতায় সাভার পৌরসভার ২নং ওয়ার্ডের কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

বৃহস্পতিবার (২১শে মে ২০২০ খ্রীস্টাব্দ) – করোনার প্রাদুর্ভাব এর কারণে সাভার পৌরসভার কর্মহীন অসহায় ও দরিদ্র ৪০০০ পরিবারের মাঝে “মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার” হিসেবে সাভার পৌরসভার মেয়র তার নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ প্রদান করবেন তার ধারাবাহিকতায় আজ ২নং ওয়ার্ডের কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা করেন সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গনি। এ’সময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম রাজীব, সাভার পৌরসভার প্যানেল মেয়র, ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাভার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন৷

এব্যাপারে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গনি বলেন, করোনা প্রকোপে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ মানুষরা যাতে ঈদ আনন্দ উপভোগ করতে পারে তাই মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে তাদের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্যই আমাদের এ প্রয়াস। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারলেই তাদের এ প্রয়াসের সার্থক হবে বলে মন্তব্য করেন তিনি ।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সময়ে আমরা একটি সংকটকাল অতিক্রম করছি৷ তার সুদক্ষ নেতৃত্বে ইনশাল্লাহ আমরা এই সংকটকে অতিক্রম করতে পারবো। এক্ষেত্রে সাধারণ মানুষের উচিত হবে কঠোরভাবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকার প্রদত্ত দিক নির্দেশনা মেনে চলা। এসবের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button