দেশজুড়ে

পুঠিয়ায় ওহির বক্সের খুনের রহস্য উদঘাটন, জুয়াড়ি সন্তান খুন করেছে পিতাকে

  • 23
    Shares

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় একমাত্র জুয়াড়ি শরিফুল ইসলামের হাতে খুন হয়েছে ওহির বক্স (৫৫)। পুঠিয়া থানা পুলিশ ঘাতক ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে মাধ্যমে জেলাহাজতে পাঠিয়েছে। পরে ঘাতক শফিকুল আদালতে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছে পুঠিয়া থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম।

আদালতে জবানবন্দিতে শফিকুল জানায়, গত ১৯ অক্টোবর সোমবার সকালে ওহির বক্সের জাংগিয়ার পকেট থেকে ১ হাজার ৮ শত টাকা চুরি করে। সেই টাকা তার বাবা জাংগিয়ার পকেটে না পেয়ে ছেলে শফিকুলকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে অহির বক্স শফিকুলকে মারতে যায়। সেসময় শফিকুল তার বাবাকে জোরে ধাক্কা মারে। ধাক্কা খেয়ে ওহির বক্স চৌকির কোনার উপর পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। শফিকুল তার বাবার জ্ঞান ফিরানোর চেষ্টা করে ওহির বক্সের জ্ঞান আর ফিরেনা। এতে শফিকুল বুঝতে পড়ে তারা পিতা মারা গেছে।সময় বাড়িতে তার মা থাকায় মৃত পিতাকে ঘরে তালা লাগিয়ে বাড়ির বাহিরে অবস্থান করে।

পরে রাতে হয়ে আসলে সে তার মৃত বাবাকে পিঠে করে বাড়ির পার্শের একটি ধান ক্ষেতে ফেলে রেখে বাড়িতে থাকা বটি দিয়ে মৃত বাবার দুই পায়ের রগ কেটে দেয়। পরে শফিকুলের মা বাড়ি ফিরে তার বাবার কথা জিজ্ঞাসা করলে শফিকুল তার মাকে জাানায় বাবা বিকেলে বাড়ি থেকে বের হয়ে এখনও বাড়ি ফিরেনি। সেসময় সে তার মায়ের সাথে বাবাকে খোজার ভান করে খোজে বেড়ায়। পর দিন ২০ অক্টোবর মঙ্গলবার সকালে ওহির বক্সরে লাশ বাড়ির পাশের ধানা ক্ষেতে এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খরব দেয়।

খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠায়। পরে মৃত ওহির বক্সের স্ত্রী জরিনা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামালা দায়ের করে। মামলার পর শফিকুলের গতিবিধি সন্দেহ জনক হওয়ায় পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য উন্মোচন হয়।


  • 23
    Shares

Related Articles