দেশজুড়ে

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত

  • 2
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় রাস্তা পারাপারের সময় গাড়ির থাক্কায় (সড়ক দুর্ঘটনায়) এক ব্যক্তি নিহত হয়েছেন।নিহতের নাম মো: জয়নাল আবেদীন (৬৮)। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো: বাচ্চু মিয়া আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার দনিয়া কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সন্ধ্যা ৭টায় মৃত ঘোষণা করেন।

নিহত জয়নালের ছেলে মহিদুজ্জামান লিয়নের উদ্বৃতি দিয়ে তিনি জানান, আজ শুক্রবার সন্ধ্যায় তার বাবা জয়নাল আবেদিন ওষুধ কেনার জন্য দনিয়ার বাসা থেকে বের হন।পরে তিনি দনিয়া কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তারা দুনিয়া মাজারগলি এলাকায় বসবাস তরে আসছিল। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়।

মো: বাচ্চু মিয়া আরো জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।এ বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।তারা ঢামেক হাসপাতালে এসেছেন এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা তারা গ্রহন করবেন।


  • 2
    Shares

Related Articles