দেশজুড়ে

মির্জাপুরের ইউএনও আবদুল মালেক করোনা আক্রান্ত

  • 536
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (২১ অক্টোবর) তার নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

ইউএনও আবদুল মালেক তরঙ্গ নিউজকে বলেন, মোটামোটি সুস্থ্য আছি। নমুনা দেয়ার ২-৩ দিন আগে থেকেই জ্বর, ঠান্ডা ও মাথাব্যাথা অনুভব করছিলাম। পরে গত সোমবার (১৯ অক্টোবর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেই। বুধবার (২১ অক্টোবর) প্রাপ্ত ফলাফলে করোনা পজিটিভ আসে। তিনি বর্তমানে তার বাসভবনে আইসোলনে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং তার সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

করোনা ভাইরাসের শুরুকালীন সময় থেকে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত লকডাউন, জনসচেতনতামূলক কর্মকান্ড, সেনাবাহিনীর টহলে নেতৃত্ব, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ত্রাণ ঘরে ঘরে পৌছে দেয়া, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ বিভিন্ন সরকারি কর্মকান্ডে নেতৃত্ব দিয়ে আসছিলেন ইউএনও আবদুল মালেক।

তার দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন, জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুর শাখার সভাপতি মো. মাজহারুল ইসলাম শিপলু, সাধারণ সম্পাদক মো. জোবায়ের হোসেনসহ মির্জাপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


  • 536
    Shares

Related Articles