ধামরাইয়ে নগদ অর্থ ও ঈদ উপহার সামগী বিতরন করলেন সোহানা জেসমীন মুক্তা

0
27

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আহবানে সারা দিয়ে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান এবং নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ এর সভাপতি অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা এর উদ্যোগে তার ব্যক্তিগত তহবিল থেকে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

বুধবার (২০মে) ধামরাই পৌর সভার বিভিন্ন ৭নং ওয়ার্ড ও ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নে বিভিন্ন গ্রামের দুই শতাধিক গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা।

বিতরনকৃত সামগ্রীর মধ্যে ছিলো পোলাও চাউল,ডাল,সেমাই,চিনি, আটা ইত্যাদি।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ মোঃ আলমগীর কবীর,জামিয়া আরাবিয়া ইশায়াতুল উলুম দেপশাই মাদ্রাসা ও এতিমখানার প্রিন্সিপাল, শিক্ষক মন্ডলি ও ছাত্র বৃন্দ ও আওয়ামীগের অঙ্গ সংগঠনের নেতা নেত্রী বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরনকালে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান এবং নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ এর সভাপতি চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা বলেন – করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব মোকাবেলায় ঘরবন্দী কোনো গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে তিনি কাজ করে যাচ্ছেন-যাবেন। তাদের এ ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম পৌর সভা সহ উপজেলার বিভিন্ন গ্রামে অব্যাহত থাকবে বলেও তিনি জানান। সেই সাথে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য সর্বসাধারণের প্রতি আহবান জানান।