দেশজুড়ে

শ্রীনগরে ষোলঘর ইউপি চেয়ারম্যান আজিজুলের উদ্যোগে খাদ্য সহায়তা


শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ রোধে শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. আজিজুল ইসলামের ব্যক্তি উদ্যোগে প্রায় ২ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরের দিকে ষোলঘর গ্রামে মো. আজিজুল ইসলামের নিজ বাড়িতে (চেয়ারম্যান বাড়ি) এই খাদ্য সামগ্রীর বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার।

জনসমাগম এড়ানোর লক্ষ্যে ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য উক্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ইউপি সদস্যদের কাছে এসব খাদ্য সামগ্রীর প্যাকেটগুলো হস্তান্তর করার পরামর্শ দেন ইউএনও মোসাম্মৎ রহিমা আক্তার। এসময় তিনি স্বাস্থ্য বিধি মেনে চলার পাশাপাশি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলেন।

ইউপি চেয়ারম্যান আলহাজ মো. আজিজুল ইসলাম বলেন, করোনা রোধে দেশের এই ক্রান্তিলগ্নে নিজের সামর্থ অনুযায়ী কর্মহীন পরিবারগুলোর পাশে দাড়ানোর চেষ্টা করছি। আমার ইউনিয়নে একটি মানুষও যেন খাদ্য সংকটে না থাকে সেই দিকে লক্ষ্য রাখছি। এরপরেও কোনও অসহায় ব্যক্তির কিছুর প্রয়োজন হলে আমাকে সরাসরি জানাবেন। খাদ্য সহয়তা বাড়িতে পৌঁছে দিব।

তিনি জানান, নিজ উদ্যোগে আজ ২ হাজার পরিবারের প্রত্যেক কর্মহীন পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার ভোজ্যতেল, ১ কেজি লবণ, ১ কেজি ডাল ও ১টি করে সাবান দেওয়া হয়। দেশের দুর্যোগপূর্ণ সময়ে এই ধারা অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button