দেশজুড়ে

মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎতের ব্যক্তিগত অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ

  • 9
    Shares

তৌকির আহাম্মেদ হাসু , সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১, মুক্তিযোদ্ধা সন্তান জনাব এস.এম খুরশিদ উল আলমের সহযোগিতায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া ও দিনমজুর অসহায় মানুষের মাঝে
সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ তার ব্যাক্তিগত অর্থায়নে ঈদের খাদ্য উপহার সামগ্রী বিতরণ করে।

বৈশ্বিক মহামারিতে রূপ নেওয়া মরণঘাতি করোনাভাইরাস সংক্রমণে ও জীবনের ঝুঁকি নিয়ে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার প্রতিটি ওয়ার্ডে চষে বেড়াচ্ছেন করোনাযুদ্ধের অদম্য এক যোদ্ধা সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ। এর ধারাবাহিকতায় মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ ব্যাক্তিগত অর্থায়নে আজ বুধবার(২০মে)বিকেলে সরিষাবাড়ী পৌরসভার এলাকাসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান ভাবে তিন শতাধিক মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী হিসেবে চাল,ডাল,তৈল,চিনি,সেমাই,সাবান,ছোলা, আলু বিতরন করেন।

জানতে চাইলে সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ বলেন, ঈদুল ফিতর পর্যন্ত এ উপহার আমার ব্যাক্তিগত অর্থায়নে হতদরিদ্রদের জন্য ঈদের উপহার সামগ্রী বিতরন অব্যাহত রেখেছি।

করোনা ভাইরাস প্রতিরোধে কর্মসূচির অংশ হিসেবে এবং আসন্ন ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা পৌরসভার কর্মহীন ও খেটে-খাওয়া মানুষের জন্য ভালোবাসার ঈদ উপহার পৌর সভাস্থ এই কার্যক্রম শুরু করা হয়েছে। তিনি আরও বলেন, রোজার আগে ও রোজা চলাকালীন সময়ে অসহায়দের মধ্যে সাহায্য প্রদান করেছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে।


  • 9
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button