দেশজুড়ে

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদে গর্ভবতী মায়েদের মাঝে ঈদ উপহার বিতরণ


রেজা আহাম্মেদ জয়ঃ দিন যত যাচ্ছে মানুষের হাহাকার ততই বাড়তে শুরু করেছে৷ কোভিট-১৯ সংক্রমনে কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে, আবার এরই মধ্যে শুরু হয়েছে জলোচ্ছ্বাস (ঘুর্নিঝড়) আম্পান। মানুষের কষ্টের কথা ভেবে কুষ্টিয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা অসহায় দুস্থদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। এবারের ঈদকে সামনে রেখে অস্বচ্ছল গর্ভবতী মায়েদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপহার(খাদ্য সামগ্রী) পাঠিয়েছেন।

২০মে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের পুষ্টি ও স্বাস্থ্য বিভাগে গর্ভবতী মা এদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান আতা। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী প্রমূখ।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে, দেশের এই ক্রান্তি লগ্নে গর্ভবতী “মা” তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির দীর্ঘায়ু কামনা করে, সন্তুষ্টি হয়ে খুশি মনে বাড়ি ফিরেন। এছাড়াও যে সকল গর্ভবতী মায়েরা আসতে পারে নাই, তাদের বাড়িতে ঈদ উপহার পৌছে দেওয়া হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button