দেশজুড়ে

নান্দাইলের অর্ধশত আলেম পরিবারের মাঝে নগদ অর্থ সহয়তা প্রদান


এইচএম সাইফুল্লাহ, সিনিয়র রিপোর্টার, ময়মনসিংহঃ ১৯ মে ময়মনসিংহের নান্দাইলে করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া আলেম পরিবার ও দরিদ্র আলেম পরিবারের মাঝে, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এ অর্থ সহয়তা প্রদান করা হয়। নান্দাইল উপজেলা বেফাকের দায়িত্বশীলদের তত্বাবধানে তালিকা প্রনয়ণ করে বিশেষ এই সহয়তা পৌঁছে দেওয়া হয়েছে।

মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠাতা পরিচালক, নান্দাইলের কৃতি সন্তান জনাব জুনায়েদ সাহেব জানিয়েছেন ” বর্তমান পরিস্থিতে আমাদের অালেম সমাজের পাশে দাঁড়ানো জরুরি হয়ে পড়ছে। তারা লোকলজ্জায় ত্রাণ আনতে পারছে না। অতি কষ্টে দিনাতিপাত করছে। আমাদের এই ক্ষুদ্র সহয়তায় অসহায় হয়ে পড়া আলেমগণ যেন ঈদের আনন্দ উদযাপন করতে পারেন”

উল্লেখ্য যে, করোনা সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে, শুরু থেকেই সহয়তামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাষ্ট। সাধ্যমত বিভিন্নভাবে মানুষের সহয়তা করে যাচ্ছে।

জনগণের সহয়তায় পরিচালিত সারাদেশসহ নান্দাইলের কওমি মাদ্রাসাগুলো বর্তমানে চরম অর্থ সংকটে নিপতিত হয়েছে। এতে করে শিক্ষকগণ ঠিকমত বেতন পাচ্ছে না, অনেকেরই বিগত কয়েক মাসের বেতন আটকে আছে। বেতন না পাওয়ায় চরম অর্থ সংকটে ভুগছে। এহেন পরিস্থিতিতে সমাজের বিত্তবানদের অর্থ সহয়তায় এগিয়ে আসা প্রয়োজন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button