মির্জাপুরে পুলিশের উদ্যোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ

0
83
মির্জাপুর পৌরসভায় বিট পুলিশিং সমাবেশ

রাব্বি ইসলাম, মির্জাপুর প্রতিনিধিঃ সারাদেশের মতো টাঙ্গাইলের মির্জাপুরে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ করেছে মির্জাপুর থানা পুলিশ। বেলা ১০টার দিকে উপজেলার পৌরসভার সকল ওয়ার্ড এবং ১৪টি ইউনিয়নের বিট পুলিশিং কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (১৭ই অক্টোবর) সকালে মির্জাপুর পৌরসভার ১,২ ও ৩ নং বিট পুলিশিং (মির্জাপুর পৌরভবনের কনফারেন্স রুমে) কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে পৌর মেয়র সালমা আক্তারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দীপংকর ঘোষ, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, কাউন্সিলর আমিরুল কাদের লাবণ, এস.এম. রাশেদ সিকদার, আ. রাজ্জাক, সাজু মিয়া, এস.আই আজিম, ইসলামসহ পুলিশের আরো অন্যান্য সদস্য। অনুষ্ঠানটিতে সঞ্চালনা করেন, মির্জাপুর থানার এস.আই (সেকেন্ড অফিসার) মো. আফতাব।

এসময় আগত সুশীল সমাজের ব্যক্তিবর্গ থেকে শুরু করে সর্বসাধারণ ধর্ষণ বিরোধী বক্তব্য পেশ করেন উক্ত সমাবেশে। ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড আইন করার জন্য সরকার প্রধানকে ধন্যবাদ জানান বক্তারা। এছাড়া একই সময়ে পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড এবং প্রতিটি ইউনিয়নের সুশীল সমাজের ব্যক্তিবর্গ থেকে শুরু করে সর্বসাধারণের উপস্থিতিতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।